চৌদ্দগ্রামে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাইন উদ্দিন ভূঁইয়া বিজয়ী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মোঃ বেলাল হোসাইন  চৌদ্দগ্রাম, কুমিল্লা ঃ কুমিল্লার চৌদ্দগ্রামে আলকরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যুবলীগ নেতা ও বিদ্রোহী প্রার্থী মাইন উদ্দিন ভূঁইয়া। গত ১৫ই জুন বুধবার সন্ধ্যায় উপজেলা রিটার্ণিং অফিসার ইউনিয়নের ৯টি কেন্দ্রের ফলাফল নিয়ে বেসরকারীভাবে মাইন উদ্দিন ভূঁইয়াকে বিজয়ী ঘোষনা করা হয়। আনারস প্রতীকে মাইন উদ্দিন ভূঁইয়ার প্রাপ্ত ভোট ৬,০৭৩। অপরদিকে নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক হেলাল পান ৫,১১৪ ভোট। নির্বাচনে সর্বমোট ৭জন চেয়ারম্যান প্রার্থী ভোটযুদ্ধে অংশগ্রহণ করেন। এদিক সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়।
এদিকে বিজয় পরবর্তী ভাষনে নব-নির্বাচিত চেয়ারম্যান মাইন উদ্দিন ভূঁইয়া জানান, একটি বিজয়ের জন্য আলকরাবাসী অধীর আগ্রহে অপেক্ষায় ছিল। এই বিষয়, মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে বিজয়। এই বিজয় সমগ্র আলকরা ইউনিয়নবাসীর বিজয়। এসময় তিনি তার এই বিজয়কে আলকরা ইউনিয়নবাসীর জন্য উৎসর্গ করেন।

সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email