ক্রীড়া সংগঠক কাজী উমামের মৃত্যুতে এমপি বাহার ও জেলা ক্রীড়া সংস্থার শোক প্রকাশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির   সংবাদদাতা জানান ===কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমাম (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৪০ মিনিটে কুমিল্লা নগরীর কাপ্তামবাজার নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন।
ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর ৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।
তিনি ক্রীড়া সংগঠক ও শ্রমীক সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুতে শোক জানিয়েছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। দীর্ঘ ৩০ বছর ধরে কুমিল্লার ক্রীড়াঙ্গনে কাজ করা প্রবীন এ সংগঠককে হারিয়ে শোকাচ্ছন্ন পুরো ক্রীড়াঙ্গন। ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমামের মৃত্যুর খবরে শোকের ছায়া মেনে আসে কুমিল্লা ক্রীড়া পরিবারে। গভীর শোক প্রকাশ করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার ফারুক আহমেদ, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার ও জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য, সাধারন পরিষদের সদস্য, ক্রীড়া সংগঠক, ক্লাব প্রতিনিধি ও খেলোয়াড় বৃন্দ।
ক্রীড়া সংগঠক কাজী মোঃ উমাম দীর্ঘ ৩০ বছর ধরে ওয়াপদা এসি ও ওয়াপদা ডিভিশন ক্লাবের হয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে ভূমিকা রেখেছেন। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ৪ মেয়াদেরও বেশি সময়।
শুক্রবার বাদ জুম্মা নগরীর কাপ্তামবাজার সমজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email