কোল্লাপাথর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে ঈদ পুনর্মিলনী পালন করেছেন কোম্পানীগঞ্জ মিডিয়া সেন্টার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এন এ মুরাদ, মুরাদনগর। সংবাদদাতা জানান =====
ঈদ পুনর্মিলনী উপলক্ষে কোল্লা পাথর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছেন কোম্পানীগঞ্জ মিডিয়া সেন্টার। শক্রবার দুপুর ১২ টায় ৭১ সালে মুক্তিযোদ্ধে নিহত কোল্লাপাথর শহীদ মুক্তিযোদ্ধা সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ ও শহীদের রুহের মাগফিরাত করেন মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ মিডিয়া সেন্টারের সংবাদকর্মীগণ।

কোম্পানীগঞ্জ মিডিয়া সেন্টার হচ্ছে একটি অরাজনৈতিক, নিরপেক্ষ ও পরিচ্ছন্ন সাংবাদিকতার বিশ্বস্ত প্রতিষ্ঠান। সকল প্রকার দালালি ও চাটুকারিতা মুক্ত গণমাধ্যম চর্চাই তাঁদের লক্ষ ও উদ্দেশ্য।
মিডিয়া সেন্টারের সাংবাদিকদের দক্ষতা ও সৃজনশীল সাংবাদিকতা সৃষ্টির লক্ষে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। প্রথমে কসবা উপজেলার কোল্লাপাথর শহীদ মিনার গিয়ে মুক্তিযোদ্ধে নিহত শহীদদের স্মৃতিফলকে ফুল দেন তারা। পরে কসবা প্রেসক্লাবে এক মতবিনিময় সভা হয় । এসময় উপস্থিত ছিলেন কসবা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও প্রথম আলো পত্রিকার কসবা ব্রাক্ষণপাড়া উপজেলা প্রতিনিধি সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ভোরের সময় প্রতিনিধি লোকমান হোসেন, কসবা প্রেসক্লাবের সহ-সভাপতি ও আমাদের অর্থনীতির প্রতিনিধি সজল মিয়া, অর্থবিষয়ক সম্পাদক ও আমাদের কুমিল্লা প্রতিনিধি অলিউল্লাহ তুহিন, প্রেসক্লাবের কার্যনিবাহী সদস্য ও আমাদের সময়ের প্রতিনিধি আবুল খায়ের স্বপন, সাইদুর রহমানসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় তারা মিডিয়া সেন্টারকে স্বাগত জানিয়ে আন্তরিকতার সহিত গ্রহণ করেন এবং অপসাংবাদিকতা রোধে মিডিয়া সেন্টারের কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email