কেন্দ্রীয় আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ- কমিটিতে মেঘনার আমান উল্লাহ আমান

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক।।   কুমিল্লা
কেন্দ্রীয় আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ- কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লার মেঘনা উপজেলার কৃতি সন্তান ও প্রখ্যাত রাজনৈতিক ব্যক্তি নন্দিত মুখ আমান উল্লাহ আমান।
রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (এম.পি) এই উপ- কমিটি অনুমোদন করেন। কমিটিতে কৃষিবিদ ড. মির্জা জলিলকে চেয়ারম্যান এবং ফরিদুন্নাহার লাইলিকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।
আমান উল্লাহ আমান বাংলাদেশ ছাত্রলীগ এর তৃণমূল পর্যায়ে রাজনীতি শুরু করেন। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক,  সভাপতি এবং এরপর কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
পরবর্তীতে  জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হিসাব বিজ্ঞান বিভাগের আহবায়ক  নির্বাচিত হয়ে তিনি একই বিশ্ববিদ্যালয়ের উপ প্রচার সম্পাদক এর দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে  বিভিন্ন  সময়  বিএনপি জামাত দ্বারা অত্যাচারিত নির্যাতিত হন।
আমান উল্লাহ পরবর্তীতে  ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সদস্য পদ লাভ করে তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন।
২০১৪ ও ২০১৮ নির্বাচন এ আমান উল্লাহ আমান গত ২ বার বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন।
আমান উল্লাহ আমান এই উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় কুমিল্লা মেঘনা, দাউদকান্দি ও তিতাস উপজেলাসহ অন্যন্য এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।সংবাদ প্রকাশঃ  ৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ