কুসিক কে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দেয়ার চেষ্টা করবো- রিটার্নিং কর্মকর্তা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেছেন, সবার সহযোগিতায় কুমিল্লাবাসীকে একটি সুন্দর ও গ্রহণযোগ্য নিবার্চন উপহার দেয়ার চেষ্টা করবো ।
রবিবার (৮ মে) বেলা ১১ টার দিকে কুমিল্লা জেলা নির্বাচন কার্যালয়ের সম্মেলন কক্ষে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা চলাকালে রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী এ কথা বলেছেন। এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মনজুরুল আলম,  সহকারি রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মজিবুর রহমান, সহকারি রিটার্নিং কর্মকর্তা  কামরুল হাসান, সহকারি রিটার্নিং কর্মকর্তা কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দ, আঞ্চলিক কর্মকর্তা দুলাল তালুকদার  ও সদর দক্ষিণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ রায়হান আরেফিন প্রমুখ।
রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের দায়ে আমরা কিছু প্রার্থীকে শোকজ করেছি। প্রায় ৪ লক্ষাধিক টাকার মত জরিমানা করেছি। প্রতিক বরাদ্দের পর প্রার্খীরা প্রচারণা শুরু করতে পারবে। এর পূর্বে মিছিল, শোডাউন ও যে কোন প্রকার সাংঘর্ষিক কাজ থেকে প্রার্থীদের বিরত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।

তিনি আরো জানান, ইভিএম ভোট প্রয়োগে যাতে ভোটারদের অসুবিধে না হয় সেজন্য আমরা খুব সম্ভবত ১৩ জুন একটি মগ ভোটিংয়ের আয়োজন করবো। ওইদিন সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটাররা ভোট দেয়ার পদ্ধতি বিষয়ে ধারণা নিতে পারবে।সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email