কুসিকের প্রধান নির্বাহীর সাথে কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদের শুভেচ্ছা বিনিময়

সিটিভি নিউজ।।       নিজস্ব প্রতিবেদক:====
কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপ সচিব ড. সফিকুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃবৃন্দরা। ড. সফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার একজন কৃতি সন্তান। ১২ অক্টোবর মঙ্গলবার দুপুরে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা ও সংগঠনের সর্বশেষ প্রকাশিত স্মরণিকা তুলে দেন সংগঠনের নতৃবৃন্দ।  

এসময় কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান পৃষ্ঠপোষক ও সমন্বক সাংবাদিক এমদাদুল হক সোহাগ, সংগঠনের সভাপতি নুরুল আজম আরজু, সিনিয়র সহসভাপতি জহিরুল হক, সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রিমন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রমজান হোসেন, সাংগঠনিক সম্পাদক তানজিলা ইসলাম আশা, সাংস্কৃতিক সম্পাদক কাজল রেখা, নির্বাহী সদস্য আঞ্জুমান পান্না, সদস্য নাঈমা ইসলাম প্রমুখ। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ওই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।  

উপ-সিচিব ড. সফিকুল ইসলাম কুমিল্লাস্থ কসবা ছাত্রকলণ্যাণ পরিষদের চলমান ও বিগত দিনের কার্যক্রম সম্পর্কে ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, ছাত্রজীবনেই একজন শিক্ষার্থীকে তার গন্তব্য ঠিক করে এগিয়ে যেতে হয়। তাই ক্যারিয়ার গঠনে শিক্ষার্থীদের দুরদর্শী হতে হবে। এ ক্ষেত্রে ছাত্রকল্যাণ পরিষদের মাধ্যমে অন্যান্য কার্যক্রমের সাথে ক্যারিয়ার আড্ডার আয়োজনের জন্য পরামর্শ দেন তিনি। তিনি বলেন, একজন শিক্ষার্থী ক্যারিয়ারে সফল হলে একটি পরিবার, সমাজ ও এলাকা সমৃদ্ধ হয়। ছাত্রকল্যাণ পরিষদের যেকোন কার্যক্রমে নিজের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সংবাদ প্রকাশঃ  ১২-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  




Print Friendly, PDF & Email