কুমিল্লা-৭ উপনির্বাচন যাচাই বাছাইয়ে তিন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

সিটিভি নিউজ।।   দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ====কুমিল্লা-৭ চান্দিনা সংসদীয় আসনের উপনির্বাচনের মনোনয়ন যাচাই বাছাইয়ের পর স্বতন্ত্র প্রার্থী মাও. সালেহ সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা কুমিল্লা জেলা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার। অন্য তিন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।
মনোনয়নপত্রের সাথে দেওয়া কাগজপত্র সঠিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী মাও. সালেহ সিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করা হয়, এছাড়াও তিনি যাচাই বাছাইয়ের উপস্থিত ছিলেন না।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা জেলা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের হলরুমে কুমিল্লা-৭ চান্দিনা সংসদীয় আসনের উপনির্বাচনের মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।
এসময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লুৎফর রেজা খোকন ও ন্যাপ মনোনীত প্রার্থী মনিরুল ইসলাম এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, ১৯ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন, প্রতিক বরাদ্দ ২০ সেপ্টেম্বর। আগামী ৭ অক্টোবর এ আসনে ভোট গ্রহণ হবে।
উল্লেখ্য, গত ৩০ জুলাই চান্দিনা কুমিল্লা-৭ আসনের এমপি অধ্যাপক আলী আশরাফ এর মৃত্যুতে আসনটি শূন্য হয়।

সংবাদ প্রকাশঃ  ১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email