কুমিল্লা সিটির নির্বাচনে প্রশাসন কাজ করেছে লুটেরা গোষ্ঠীর পক্ষে’ –এমপি বাহার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি=====
কুমিল্লায় ঈদের নামাজ শেষে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি সাংবাদিকদের প্রশ্ন করেছেন, প্রশাসন দুর্নীতি করে সাংবাদিকরা বলতে পারেনা কেন? ভোটের (কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন) দিন লুটেরা গোষ্ঠীর পক্ষে প্রশাসন কাজ করেছে। এগুলা বলতে পারেন না কেন?
কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল ৮ টার জামায়াতে নামাজ আদায় করে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি। এসময় তিনি আরও বলেন, ভোটের দিন কুমিল্লার কোথাও কোন গন্ডগোল হয়নি। কেউ কি গন্ডগোলের চিত্র দেখাতে পারবেন? তাহলে ১৪ জনকে জেল দিল কেন? দুর্নীতির অর্থের কারণে দিয়েছে এসব। এদের প্রত্যেকের বিরুদ্ধে তদন্ত হবে।
ঈদ জামায়াতে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসান, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র আরফানুল হক রিফাতসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা ও বিভিন্ন দলের রাজনৈতিক নেতাকর্মীরা।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email