কুমিল্লা সিটিতে মহিলা কাউন্সিলর নেহার বেগমকে হত্যার চেষ্টা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৬,১৭,১৮ নং ওয়ার্ড সংরিক্ষত মহিলা কাউন্সিলর হাজী নেহার বেগমকে হত্যার অপচেষ্টা চালাচ্ছিল দীর্ঘদিন ধরে।তিন বছর আগে বিচ্ছেদ হওয়া তার স্বামী মোঃ রফিকুল ইসলাম রুক্কু ।
আজ ২২ অক্টোবর সকালে কাউন্সিলর নেহার বেগম প্রাতঃ ভ্রমণকালে তার নিজ এলাকায় সকাল সাড়ে আট ঘটিকার সময় তার উপর হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় তার সাবেক স্বামী রুক্কু। এমনটিই অভিযোগ করেছেন কাউন্সিলর নেহার বেগমের ছেলে জহিরুল ইসলাম সুমন।
স্থানীয় সূত্রে জানায় কাউন্সিলর নেহার বেগমকে হত্যা করার জন্যই এমন হামলা করা হয়। হামলায় কুসিক কাউন্সিলর নেহার বেগমকে কাটার দিয়ে আঘাত করে ঘাড়ের বাম পাশে কেটে ফেলে এতে করে গুরুতর আহত হন নেহার বেগম। এমতাবস্থায় তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি কুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।এ বিষয়ে কুমেক চিকিৎসক জানান, গুরুতর আঘাত হওয়ায় প্রায় ত্রিশটি সেলাই লাগে।  হামলার বিষয়টি নিয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক বলেন, কাউন্সিলর নেহার বেগম এখন আশংকামুক্ত। আমরা অভিযুক্ত রফিকুল ইসলামকে আটক করতে অভিযান পরিচালনা করছি। তবে কাউন্সিলর নেহার বেগমের পরিবার থেকে এখনো লিখিত বা মৌখিত অভিযোগ পাই নি।

কুসিক কাউন্সিলর নেহার বেগমের ছেলে জহিরুল ইসলাম সুমন গণমাধ্যমকে জানান, আমার মাকে মেরে ফেলার জন্যই এমন হামলা করা হয়েছে।দীর্ঘদিন ধরেই কিছু কুচক্রি মহল উৎপেতে আছে এমন দুর্ঘটনা ঘটানোর জন্য। বর্তমানে আমরা নিরপত্তাহীনতার মধ্যে আছি।মামলা করার বিষয়ে তিনি বলেন আমরা আজই মামলা করবোএবং এমন নৃশংস ঘটনার জন্য বিচার চাইবো।সংবাদ প্রকাশঃ  ২২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email