কুমিল্লায় শেখ কামালের জম্ম দিনে বুলু’র উদ্যোগে টিউমার রোগীকে আর্থিক সহায়তা প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এইচ এম মহিউদ্দিন, কুমিল্লা ব্যুরো প্রতিনিধি :============জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ কামালের ৭৪ তম জন্মদিন  উপলক্ষে কোরআন খতম, মিলাদ ও আলোচনা সভার সভা শেষ টিউমার রোগীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেছেন বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি ও ইউরোপীয় আওয়ামী লীগের কো অডিনেটর বিশিষ্ট রাজনীতিবিদ চৌদ্দগ্রাম উপজেলার  কৃতি সন্তান বজলুর রশিদ বুলু।

শুক্রবার (৫ আগষ্ট) সকালে শেখ কামালের জম্ম দিন পালন শেষে উপজেলার শুভপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আকচর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শিপন ব্রেইন টিউমারের অপারেশনের জন্য সহযোগিতা চাইলে তিনি নগদ অর্থ ও চিকিৎসার যাবতীয় দায়িত্ব নেন। বঙ্গবন্ধু পরিবার ও শোকাবহ জাতীয় এই মাসে এলাকার হত দরিদ্র, অসহায় ও চিকিৎসা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন বজলুর রশিদ বুলু।

 ২০১৪ সাল থেকে শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুর পরিবারকে ঘিরে ৪টি কর্মসূচী নিয়ে পুরো মাস জুড়ে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে এই মাসটি পালন করে আসছেন তিনি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বেলজিয়াম আওয়ামীলীগের সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন শেষে এবার সর্ব ইউরোপীয়ান আওয়ামীলীগের কো- অডিনেটর হিসেবে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

কুমিল্লা চৌদ্দগ্রামের কৃতি সন্তান বজলুর রশিদ বুলু’ দির্ঘদিন দেশ বিদেশে রাজনীতির সফলতা শেষে এবার কুমিল্লা চৌদ্দগ্রামে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার সকল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবাহিকতায় পুরো আগস্ট জুড়ে বিভিন্ন কর্মসূচী নিয়ে পোস্টার, লিপলেট ও ব্যানার সার্টাচ্ছেন পুরো উপজেলায়। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে উৎসব ও আনন্দ বিরাজ করছেন।

বঙ্গবন্ধুর পরিবারের শোকাবহ ৫ই আগষ্টে বঙ্গবন্ধু সন্তান শেখ কামালের  জম্ম দিন পালিত হওয়ার পর এবার আগামী ৮ই আগস্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জম্ম দিন, ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু সহ পরিবারে হত্যা ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা নিয়ে ৪ টি দিবসে বিভিন্ন কর্মসুচী

বাস্তবায়নে কর্মসূচী নিয়ে কাজ করছেন বঙ্গবন্ধুর সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্থকর্মী  বজলুর রশিত বুলু। সে আগামী দিনের কর্মসূচীতে সর্বস্তরের লোকজনকে উপস্থিত থেকে সফল করার লক্ষে আমন্ত্রন জানান।

সংবাদ প্রকাশঃ  ০৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email