কুমিল্লায় “বাংলাদেশের ১৮ কোটি মানুষের সহযোগীতায় নির্মিত পদ্মা সেতু একটি স্বপ্নের উন্মোচন” শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।  কুমিল্লা প্রতিনিধি।। সংবাদদাতা জানান =====
কুমিল্লায় বাংলাদেশ সাপোর্টার্স ফোরাম/মানবতা এর সহযোগিতায় স্বনির্ভর সূচনা নারী উন্নয়ন প্রশিক্ষন সংস্থা, কুমিল্লার আয়োজনে “বাংলাদেশের ১৮ কোটি মানুষের সহযোগীতায় নির্মিত পদ্মা সেতু একটি স্বপ্নের উন্মোচন” শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার নগরীর নজরুল ইনস্টিটিউট কেন্দ্রে অডিটোরিয়ামে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল।
বাংলাদেশ সাপোর্টার্স ফোরাম/মানবতা এর সভাপতি এম এইচ মনজু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারী কমিশনার রাজীব চৌধুরী, কবি নজরুল গবেষক ও সি সি এন ইউনিভার্সিটির ট্রেজারার ডক্তর আলী হোসেন চৌধুরী, সাবেক অধ্যক্ষ সফিকুর রহমান, দৃষ্টি সংগঠনের নির্বাহী পরিচালক সালমা আক্তার।
জাহিদুর রহমান মানুনের উপস্থাপনায় বাংলাদেশ অক্রফোর্ড স্কুলের প্রতিষ্ঠাতা ও শিক্ষাবিদ-গবেষক প্রফেসর ডক্তর শহীদ মঞ্জু, সিলেট অঞ্চলের সমন্নয়ক সমরজিৎ সিংহ, জাতীয় পুরস্কার প্রাপ্ত যুব সংগঠক চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি শহীদুল ইসলাম দুলদুল, নাগরিক ভাবনার সভাপতি হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ সাপোর্টারস ফোরামের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ মহসিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক আইনজীবী মোঃ করিম, মহিলা বিষয়ক সম্পাদক ও কুমিল্লার সম্বনয়ক শাহানা হক, সমাজ সেবক ও সংগঠক মোঃ জাহাঙ্গীর হোসেনসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত অনেক অতিথিবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email