কুমিল্লায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আনসার সদস্য নিহত 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং  (কুমিল্লা)  প্রতিনিধি ।।
কুমিল্লা- ঢাকা- চট্রগ্রাম মহাসড়কে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আনসার ব্যাটালিয়ন সদস্য মো.শিপন মিয়া ওরফে ডালিম (২৮) নামের এক যুবক নিহত হয়েছে।
নিহত ডালিমের বাড়ি বুড়িচং উপজেলার  বাকশীমূল ইউনিয়নের ধর্মনগর গ্রামের হাজী কবির হোসেনের পুত্র সন্তান।
ঘটনাটি ঘটে (২৩ নভেম্বর ২০২১) মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের খালেক সিএনজি পাম্প ও ইলিয়াটগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সংলগ্নে এ দূর্ঘটনা হয়েছে।
নিহত বড় ভাই ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মোঃ হাসেম মিয়া জানান,মঙ্গলবার ১১ টার দিকে পুলিশ কল করে জানান আমার ভাই ডালিম সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। তারপর আমরা ঘটনারস্থলে যাই এবং লাশ বাড়িতে নিয়ে আসি। ওই দিন রাতেই লাশ জানাজায় শেষে দাফন সম্পন্ন করি।সে ঢাকা খিলগাঁও আনসার ব্যাটালিয়ন হেডকোয়াটারে চাকরি করতেন।মোঃ ডালিম ওইদিন সকালে ঢাকা থেকে বাড়িতে আসার পথে ইলিয়াটগঞ্জ এলাকায় দূর্ঘটনায় মারা যায়। আমরা এলাকার কিছু মানুষের মাধ্যমে জানতে পারি যে,একটি ট্রাক পিছন থেকে আমার ভাই ডালিমের মোটরসাইকেলে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে মারা যায়।এলাকার একাধিক সূত্রে আরো জানা যায় ঘতক ট্রাক ও চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয় কিন্তু পুলিশ বলছে এখন ট্রাক আটক করতে পারে নাই।
এ বিষয়ে ইলিয়াটগঞ্জ থানার এসআই সুজন জানান, আমরা দূর্ঘটনার খবর পেয়ে ঘাতক ট্রাকটিকে আটক করার জন্য অনেক দূর পর্যন্ত পিছনে পিছনে গেছি কিন্তু ট্রাক অজ্ঞাত কারণে সনাক্ত করার সম্ভব হয়নি।
এ বিষয়ে থানার ওসি জিয়াউল হোক টিপু প্রতিনিধিকে জানান, লাশ উদ্ধার করে পরিবারের কাছে দিয়েছি।ট্রাক ট্রাক এখনো সনাক্ত করা সম্ভব হয়নি।থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২৫-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email