কুমিল্লায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণকালে আটক ৩ 

সিটিভি নিউজ।।      নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার নাঙ্গলকোটে এক এসএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক অপহরণকালে তিন যুবককে আটক করে পুলিশে সৌপর্দ করেছে এলাকাবাসী। পৌরসভার দাউদপুর গ্রামের ভান্ডারী বাড়ী থেকে ওই পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা করেন। আটককৃতরা হলেন, পৌরসভার হরিপুর গ্রামের নেছার উদ্দিনের ছেলে মো: ফারুক (১৯) ও নাওগোদা গ্রামের মোঃ এয়াছিনের ছেলে মো: নোমান (১৭) এবং বক্সগঞ্জ ইউপির মৃত. আমির উল্ল্যাহর ছেলে মো: বাদশা মিয়া (২৮)। সোমবার (৪ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।
স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত রোববার এসএসসি পরীক্ষার্থী নিজ ঘরে বসে টেলিভিশন দেখছিলেন। হঠাৎ ৪-৫ জন যুবক ঘরে প্রবেশ করে ওই শিক্ষার্থীকে সিএনজি চালিত অটোরিকশায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয় লোকজন এসে ধাওয়া করে ৩ জনকে আটক করে এবং বাকীরা পালিয়ে যায়।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার দিন রাতে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। কুমিল্লার আদালতে ভিকটিমের জবানবন্ধী গ্রহণ করা হবে। তিন জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ