কুমিল্লায় এক লেনে ট্রাক, অন্য লেনে বাসের চাপে ধীরগতি মহাসড়ক জুড়ে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  ========
কুমিল্লা অংশে যানবাহনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধীরগতি দেখা দিয়েছে। ধীরগতি থাকলেও সড়কের কোথাও যানজট সৃষ্টি হয়নি। শুক্রবার (২৯ এপ্রিল) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত (সংবাদ লেখার সময়) চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেনে মালবাহী ট্রাক, কাভার্ডভ্যান ও লেগুনার চাপ বেশি। এছাড়া ঢাকা থেকে চট্টগ্রামমুখী লেনে বাস, প্রাইভেটকারের চাপ বেশি। যানবাহনের অতিরিক্ত চাপ থাকলেও মহাসড়কের চৌদ্দগ্রাম থেকে দাউদকান্দি পর্যন্ত কোথাও যানজট লাগেনি। এভাবে চলতে থাকলে ভোগান্তি হবে না বলে জানিয়েছেন যাত্রী ও চালকরা।
ঢাকা থেকে কুমিল্লা ফেরত তিশা বাসের চালক মোজাম্মেল হক বলেন, আগের বছর গুলাতে যানজটে এক ট্রিপে যাইতো সারাদিন। আর আজকে সকালে রওনা দিয়া ১১ টায় কুমিল্লা চলে আসছি।
যাত্রী আয়েশা আক্তার বলেন, ছুটি পাইছি কাইল। আইজ কুমিল্লা আইয়া পড়ছি। আমিতো ধইরাই নিছিলাম ইফতারের সময় ঘনাইবো। এবার জ্যাম নাই। তবে গাড়ি আস্তে চলছে।
দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, যানবাহনের চাপে  একটু ধীর গতি। এই ছাড়া কোথাও কোন সমস্যা নেই। আমরা মাঠে কাজ করছি। আশাবাদী মানুষের যাত্রা স্বস্তির হবে।সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email