কুমিল্লায় একমাস পর চাঞ্চল্যকর শিশু শাহপরান হত্যামামলায় ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা লাকসাম থেকে বাগমারা সড়কের ১৩টি সিসি ক্যামেরার ৪শত ঘন্টা ফুটেজ বিশ্লেষণ করে ঘাতকদের চিহ্নিত করে পুলিশ। বুধবার প্রযুক্তির সহায়তায় ঘাতক নুরউদ্দিনসহ মামলার অপর তিন আসামী শহিদ উল্লাহ, গোলাপ হোসেন, নাছির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের দায় স্বীকার করে আসামীরা। তাদের স্বীকারোক্তিমতে একটি মিশুকসহ অন্যান্য আলামত উদ্ধার করে।
বৃহস্পতিবার জেলা পুলিশ সুপার কার্য্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান।
তিনি বলেন, ১১ সেপ্টেম্বর সকালে লালমাই থানার বড় চলুন্ডা ব্র্যাক স্কুলের ৪র্থ শ্রেণীর ছাত্র শাহপরান তার বড় ভাইয়ের একটি মিশুক মেরামত করতে বাগমারা বাজারে গিয়ে আর ফিরে আসেনি। পরদিন তার খুজে এলাকায় মাইকিং করে তার পরিবার। ওইদিন বিকেলে ডাকাতিয়া নদীর পাশে ঝোঁপে হাত পা গলায় সুতলী দিয়ে বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে দস্যুতাসহ হত্যা মামলা করেন ভিকটিমের পিতা আবদুল মালেক। পুলিশ ওই সড়কের ১৩টি সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লষন করে একটি অংশে ৫ সেকেন্ডের ফুটেজে মিশুকসহ শিশু এবং নূর উদ্দিনকে চিহ্নিত করে।
প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব সহ অন্যান্যরা।সংবাদ প্রকাশঃ  ১৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email