কুমিল্লার মনোহরগঞ্জে পরকীয়ার জেরধরে ভাতিজার হাতে চাচা খুন, আহত আরও অন্তত ৫, আসামীদের গ্রেফতারের দাবী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার শ্রীধরপুর গ্রামে পরকীয়ার জেরধরে এক বৃদ্ধ নিহত আহত হয়, আরও অন্তত ৫জন। এই ঘটনার সুষ্ট বিচারের দাবী জানিয়েছেন এলাকাবাসী। গত বছরের ২৮ অক্টোবর কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলার শ্রীধরপুর গ্রামে পরকীয়ার জের ধরে কোরবারন আলী নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে আপন ভাতিজা এছাড়াও আহত হয়েছে অন্তত ৫ জন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার সরশপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের কোরবারন আলীর ছেলে আমির হোসেনের স্ত্রী রেহেনা আক্তারের সাথে তার চাচাত দেবর জাকির হোসেনের পরকীয়ার জের ধরে হতাহতের ঘটনা ঘটে। নিহত কোরবান আলী ঘটনাটি মিমাংসা করতে আসলে এক পর্যায়ে মামলার বিবাদীগন ছুরি, টোটা, দা দিয়ে কুপিয়ে তাকে আহত করলে কুমিল্লা মেডিকেলে নিলে কর্তব্যরত ডাক্তাররা অবস্থা আশংকা জনক দেখে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। তখন চিকিৎসারত অবস্থায় কোরবান আলী মারা যায়। এ বিষয়ে মনোহরগঞ্জ থানায় জাকির হোসেন, সিরাজুল ইসলাম, শামসুন্নাহাহারকে আাসামী করে কোরবান আলীর ছেলে সৈয়দ হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। বর্তমানে নিহতের পরিবার ও এলাকাবাসী ঘটনার বিচার ও আসামীদের গ্রেফতারের দাবী জানায় দাবী জানায়।
ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email