কুমিল্লার বুড়িচংয়ে ৩ বাড়িতে ডাকাতি নগদ অর্থ,স্বর্নালংকারসহ মালামাল লুট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   খন্দকার দেলোয়ার হোসেন,কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার উত্তরপাড়া এলাকায় বুধবার গভীর রাতে ৩ টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়। ৮/১০ জনের মুখোশধারী ডাকাতরা এসময় ৩ টি বাড়ি থেকে নগদ প্রায় অর্ধ লক্ষাধিক টাকা,৪ ভরি ওজনের স্বর্নালংকার ও কয়েকটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।
স্থানীয় বিভিন্ন সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার উত্তরপাড়া এলাকার মজিবুর রহমান,জাকির হোসেন ও মোঃ হোসেনের বাড়িতে ২১ অক্টোবর বুধবার গভীর রাতে ৮/১০ জনের হাফপ্যান্ট ও কালো কাপড়,গামছা দিয়ে মুখ বাঁধা একদল ডাকাত হানা দেয়। ডাকাত কবলিত মজিবুর রহমান জানান,বুধবার রাত আনুমানিক সাড়ে ১২ টায় নিমসার বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষে বাড়ি এসে দরজা খোলা রেখে সাথে থাকা একজন অতিথির সাথে কথা বলার সময় হঠাৎ হাফপ্যান্ট,কালো মুখোশ পরিহিত ৮/১০ জনের একটি ডাকাতদল ছেনী,চাপাতি,রামদা,চাইনিজ কুড়াল,রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে তার ঘরে ঢুকে পড়ে। অস্ত্রের মুখে এসময় ডাকাতরা মজিবুর ও অতিথি জামাল হোসেনকে হাত-পা বেঁধে নগদ ২ হাজার টাকা,একটি মোবাইল ফোন ও দুটি টর্চলাইট ছিনিয়ে নেয়। এরপর তাদের দু’জনকে ঘর থেকে বের করে এনে অন্ধকারে উঠানে বসিয়ে পাশ্ববর্তী জাকির হোসেনের ঘরের প্রথমে কলাপসিবল ও পরে মুল দরজা চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ভেঙ্গে প্রবেশ করে এবং অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জীম্মি করে হাত-পা বেঁধে একটি স্বর্নের নেকলেস,দু’জোড়া কানের দুল,নগদ ৪৮ হাজার টাকা,২ টি মোবাইল ফোন লুটে নেয়। এরপর রাত আনুমানিক সাড়ে ৩ টায় একই এলাকার মোঃ হোসেনের বাড়িতে হানা দেয়। ডাকাতরা প্রথমে কলাপসিবল গেটের তালা ও পরে ঘরের মুল দরজা ভেঙ্গে প্রবেশ করে। এসময় ঘরে থাকা লোকজন চিৎকার তকরলে ডাকাতরা তাদের গলায় ধারালো অস্ত্র ধরে ৩ টি স্বর্নের চেইন,৩ জোড়া কানের দুল,৩ টি টাচ মোবাইল ,নগদ ২ হাজার টাকা লুটে নেয়। ডাকাত কবলিত মজিবুর রহমান আরো জানান, ডাকাত দলের সবাই তরুন বযসের।
এব্যাপারে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান, আমাকে কেউ জানায়নি,অভিযোগও করেনি,আমিও জানিনা। বিষয়টি আমি দেখছি। (ফাইল ছবি )

সংবাদ প্রকাশঃ  ২৫১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email