কুমিল্লার বন্ধুমহল রক্তদান সংগঠনের উদ্যোগে সিলেটে বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারকে ত্রাণ বিতরণ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।        আক্কাস আল মাহমুদ হৃদয়।।  সংবাদদাতা জানান ====
পাহাড়ি ঢল ও টানা ভারী বর্ষণে পানিবন্দী ও দূর্ভোগে জীবন পার করছেন সিলেটের লাখো মানুষ। পরিবার-পরিজন ও গৃহপালিত পশুপাখি নিয়ে চরম বিপর্যয়ে দিন কাটছে এসব মানুষের। পানি কমতে শুরু করলেও কমেনি এসব অঞ্চলের মানুষের দূর্ভোগ। বন্যায় ক্ষতিগ্রস্ত এসব মানুষের পাশে দাঁড়াতে কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়ার  ‘বন্ধুমহল রক্তদান সংগঠন ও মোঃ আলী হুসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে সিলেটের মৌলভীবাজার কুলাউড়া বানভাসি ২৫০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।
বুধবার (২৯ জুন ২০২২) বিকালে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক  বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান,বন্যা কবলিত এলাকায় ২৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ,তেল, বিশুদ্ব পানি, ঔষধ সামগ্রী ও খাবার স্যালাইন।গত সোমবার থেকে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে এসব ত্রাণ সামগ্রী প্রদান কার্যক্রম শুরু হয়।এসময় বন্ধুমহল রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠাতা পরিচালক আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক রুবেল রানা এবং বেগমাবাদ মোঃ আলী হোসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতির সুযোগ্য সন্তান নাফিজ হোসেন ও অন্যান্য স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন। তারা বিশেষ ভাবে ধন্যবাদ জানান রফিকুল ইসলাম মামুন ও জয়নাল আবেদীনসহ সিলেটের বন্যা কবলীত মানুষের কষ্ট দেখে যারা দেশ এবং দেশের বাহির থেকে মহৎ কাজে পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি।

এছাড়া বন্ধুমহল রক্তদান সংগঠন ও মোঃ আলী হুসাইন সাগর মানব কল্যাণ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে বুড়িচং-ব্রাহ্মণপাড়াসহ কুমিল্লার বিভিন্ন উপজেলাতে সেচ্ছায় রক্তদান ও মানবিক কাজে অংশগ্রহণ করে আসছে।সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email