কুমিল্লার দেশীয় অস্ত্র ও পিকআপসহ  ৬ ডাকাত আটক 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার লাকসাম পৌর এলাকার ১ নং ওয়ার্ড শ্রীপুর গ্রামে গতকাল দিবাগত রাত আড়াইটার সময় আন্তঃনগর ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে স্থানীয় এলাকার যুবসমাজ।এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, দেশীয় অস্ত্রসহ একটি পিকআপ উদ্ধার করা হয়।
খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে ডাকাত সদস্যদের থানায় নিয়ে যায় লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।
জানা যায়, গতকাল  দিবাগত রাতে পার্শ্ববর্তী মিশ্রী গ্রামে চিৎকার শুনে শ্রীপুর গ্রামের রাস্তায় নেমে পাহারা দিচ্ছিলো কিছু যুবসমাজ। শ্রীপুর গ্রামের রাস্তা হয়ে পালানোর পথে ঘেরাও করে ঐ পিকআপ গাড়িটি। পরে গাড়িতে থাকা ৭ জনের মধ্যে ১ জন পালিয়ে গেলেও বাকি ৬ জনকে আটক করা হয়েছে।
এই ডাকাত দলের সদস্যরা হলেন, আলা উদ্দিন,সাজু, কালাম,সোহেল, বাবু ও বিমন। এদের বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট, চট্রগ্রামের সীতাকুণ্ড ও সন্দীপের বিভিন্ন এলাকার বলে তারা স্বীকার করেছে।
এই ডাকাতদের মূল উদ্দেশ্য ছিলো গরু চুরি করে পিকআপে করে নিয়ে যাওয়া, কেউ বাধা দিতে আসলে পিস্তলসহ দেশীয় অস্ত্র দিয়ে মানুষকে জিম্মি করে এবং পিস্তল দেখিয়েও মানুষকে ভয় ভিতি দেখিয়ে সর্বশান্ত করে দেওয়া। যদিও পিস্তলটি খেলনা পিস্তল বলে ধারণা করছে পুলিশ।
যুব সমাজের এই উদ্যোগে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় এলাকার সর্বস্তরের জনগণ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিনা জানান, আটককৃত ডাকাতদের নামে মামলা দায়ের করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২২১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email