কুমিল্লায় পুলিশের সকল অনিয়ম দুর্নীতি বন্ধ করা হবে=পুলিশ সুপার ফারুক আহমেদ

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) বলেছেন, পুলিশের সকল প্রকার অনিয়ম দুর্নীতি বন্ধ করা হবে, পুলিশের বদলী জনিত বিষয়ে অর্থ লেনদেন কোনভাবেই বরদাশত করা হবেনা, সকল প্রকার জনহয়রানী বন্ধ করা হবে। শনিবার বিকেলে যোগদানের পরই সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনিএসব কথা বলেন।  এ সময় নবাগত পুলিশ সুপার নতুন দুটি শ্লোগান  প্রকাশ করেন।
বিট পুলিশিংয়ের জোয়ারে, পুলিশ সুপার যাবে আপনার দুয়ারে। মাদক ছাড়, না হয় কুমিল্লা ছাড়,নামে শ্লোগান প্রকাশ করা হয়। তিনি কুমিল্লা জেলা পুলিশকে আরো মানবিক এবং পেশাদার হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, ডিআইও১ মাইনুদ্দিন খাঁন, ওসি ডিবি আনোয়ারুল আজিম প্রমুখ। মতবিনিময় সভায় কুমিল্লায় কর্মরত  সাংবাদিকগন জেলার বিভিন্ন সমস্যা তুলে ধরেন। পুলিশ সুপার এসকল বিষয় সুরাহাসহ আইন শৃংখলার উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ