কালীগঞ্জ ফাতেমা (প্রাঃ) হাসপাতালে  প্রথমবারের মত চালু হলো সিটি স্ক্যান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধিঃ  জানান —-
ঝিনাইদহের কালীগঞ্জ শহরের প্রাণকেন্দ্র  মেইন বাস স্ট্যান্ডে ফাতেমা প্রাইভেট হাসপাতালে  আধুনিক প্রযুক্তিগত চিকিৎসা সেবায় এবার যোগ হলো জার্মানির অত্যাধুনিক সিটি স্ক্যান মেশিন।
মঙ্গলবার (৫ নভেম্বর) বেলা ১২টায় কালীগঞ্জ  পৌরশহরের মেইন বাস স্ট্যান্ড এলাকার ফাতেমা প্রাইভেট হাসপাতালে  দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে সিটি স্ক্যান মেশিনটির আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে উদ্বোধন করেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
জানা গেছে, প্রতিষ্ঠানটির আধুনিক স্বাস্থ্যসেবায় থাকছেন বিশ্বখ্যাত জার্মান প্রযুক্তির সিটি স্ক্যান মেশিন। বিশ্বমানের সর্বাধুনিক প্রযুক্তি, তুলনা মুলক কম খরচ ও অভিজ্ঞ ট্রেকনোলজিষ্ট দ্বারা পরিচালনা৷ দ্রুত, নিখুঁত ও ঝকঝকে ছবি, অত্যান্ত কম রেডিয়েশান, ব্রেইন, এবডোমেন, এইচ আর সিটিসহ শরীরের যে কোন অংশের সিটি স্ক্যান করা যাবে।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আনার বলেন, চিকিৎসা সেবায় আর এক ধাপ এগিয়ে গেল ঝিনাইদহ-৪ নির্বাচনী এলাকা। এখন থেকে কালীগঞ্জ উপজেলা সহ আশপাশের জেলা এবং উপজেলার মানুষকে আর সিটি স্ক্যান করাতে যশোর খুলনা ঢাকা যেতে হবে না। কালীগঞ্জের ফাতেমা প্রাইভেট হাসপাতালেই হবে সিটি স্ক্যান। চিকিৎসা সেবার মান উন্নয়নে ডাক্তার এবং হাসপাতাল কর্তৃপক্ষের সজাগ দৃষ্টি রাখতে হবে। সেবা নিতে আসা মানুষ যেন কোন অবস্থাতেই প্রতারিত না হয় সেদিকে নজর রাখতে হবে। পাশাপাশি গরিবও অসহায় রোগীদের অবস্থা বিবেচনায় রাখতে হবে।
এ সময় বিশেষ অতিথি হিসাবে ডাক্তার আবু সাঈদ, ডাক্তার প্রফুল্ল কুমার মজুমদার, ইউপি  চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন মন্ডল,  ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, ফাতেমা প্রাইভেট হাসপাতালের পরিচালক একরামুল ইসলাম, এনামুল হক, স্থানীয় গণমাধ্যম কর্মী, বিভিন্ন গ্রাম থেকে আসা পল্লী চিকিৎসারবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শহরের ঢাকালে পাড়া মসজিদের ঈমাম মাওলানা আলহাজ্ব নূরু উন নবী।সংবাদ প্রকাশঃ  ১৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email