কালিগঞ্জ প্রেসক্লাবের ৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন: আহবায়ক তুহিন, সদস্যসচিব সোহাগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       নিজস্ব প্রতিনিধি: কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় গণতান্ত্রিক প্রক্রিয়া বজায় রেখে উপজেলা এলাকায় কর্মরত প্রকৃত সাংবাদিকদের অংশগ্রহণে একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে কালিগঞ্জ প্রেসক্লাবের ৫ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল ৪ টার দিকে প্রেসক্লাবের হলরুমে সদস্যবৃন্দের উপস্থিতিতে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।
কমিটির আহবায়ক মনোনীত হয়েছেন প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি, দৈনিক পত্রদূত পত্রিকার বিশেষ প্রতিনিধি, দৈনিক সময়ের খবর, এফএনএস, দ্যা ডেইলি ট্রাইবুনাল এর উপজেলা প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সময় নিউজ ২৪ ডটকম’ এর সম্পাদক সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এবং দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা ও বার্তা বাজার এর নিজস্ব প্রতিনিধি শেখ শাওন আহমেদ সোহাগকে সদস্যসচিব মনোনীত করা কয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন, প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশ এর উপজেলা প্রতিনিধি শেখ আব্দুল হামিদ (যুগ্ম আহবায়ক), জাতীয় দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মাসুদ পারভেজ ক্যাপ্টেন (সদস্য) এবং দৈনিক সাতঘরিয়া পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিবুল্লাহ বাহার (সদস্য)।
নবগঠিত ৫ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি দ্রুত সময়ের মধ্যে প্রেসক্লাবের পুরাতন সদস্যদের প্রদানকৃত কার্ড এবং নতুন সদস্যদের আবেদনপত্র ও কার্ড যাচাই বাছাই করে একটি হালনাগাদ ভোটার তালিকা তৈরী করে ভোটের মাধ্যমে নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করবেন মর্মে সভায় সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email