কালিগঞ্জের নলতায় আওয়ামীলীগের উপর বিএনপির হামলায় আহত ৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জের নলতা ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা করেছে বিএনপির নেতাকর্মীরা। এ ঘটনায় আওয়ামীলীগের ৬ নেতাকর্মী আহত হয়েছেন। ঘটনাটি রোববার দুপুরে নলতার কাজলা এলাকায় ঘটে।

সরেজমিনে জানা যায়, রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকার পরাজিত নলতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানপ্রার্থী আবুল হোসেন পাড়ের ছেলে ইন্দ্রনগর গ্রামের মোঃ তানভির হোসেন বিএনপি সমার্থীত বিজয়ী চেয়ারম্যান আজিজুর রহমানের গ্রাম কাজলার উপর দিয়ে তারালী যাওয়ার সময় আজিজুর রহমানের চাচাতো ভাইয়েরা ও বিএনপির কর্মীরা আওয়ামীলীগ নেতা আবুল হোসেনকে নিয়ে তার ছেলেকে শুনিয়ে কুটক্তিমূলক কথা বলে তখন দু-পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে আওয়ামীলীগ নেতা আবুল হোসেন পাড়ের ছেলেকে একা পেয়ে তারা প্রায় ১০/১৫ জন মিলে মারতে থাকলে স্থানীয়রা তানভিরকে রক্ষা করে। খবর পেয়ে আওয়ামীলীগ নেতা তার ছেলেকে আনতে ঘটনাস্থলে গেলে বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে পূর্বে থেকে অবস্থানরত বিএনপি নেতা আজিজুর চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীরীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়কে দেখা মাত্রই তাকে হত্যা করার জন্য বিএনপি নেতা বলে “আওয়ামীলেিগর লিডারকে ধর, তাকে শেষ করে ফেল” এই কথা বলা মাত্রই ইন্দ্রনগর গ্রামের ছাম্মাদের পুত্র যুবদল নেতা আয়ুব হোসেন, কুরবান পাড়ের ছেলে সেকেন্দার, আব্দুল গফুরসহ কয়েকজন সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে আবুল হোসেনের উপর ঝাড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে সেখানে নলতা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ছুটে গেলে দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। কিন্তু বিএনপি নেতা চেয়ারম্যান আজিজুর রহমানের নেতৃত্বে সন্ত্রাসীরা পূর্ব থেকে অস্ত্র ও লাঠি নিয়ে প্রস্তুত থাকায় তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের উপরে হামলা চালায়। এ ঘটনায় আওয়ামলীগকর্মী আব্দুল পাড়, মোর্শেদ পাড়, আব্দুস সবুর, বাদশা, সাইফুল ইসলাম ও আমিরুল ইসলাম আহত হয়। পরে কালিগঞ্জ থানা পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ আনে। এ ঘটনায় ওইদিন রাতে আওয়ামীলীগ নেতা আবুল হোসেন পাড় বিএনপি নেতাকর্মীদের নাম উল্লেখ্য করে কালিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে আওয়ামীলীগ নেতা আবুল হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আজিজুর রহমানের নেতৃত্বে বিএনপি নলতা ইউনিয়নে আবারও মাথা চাড়া দিয়ে উঠেছে। কালিগঞ্জের বুক থেকে তারা আওয়ামীলীগকে উৎখাত করেেত চায়। তারা বেশ কিছুদিন যাবত গোপনে সংগঠিত হয়ে আওয়ামীলীগের উপর হামলার পরিকল্পনা করছে। তাই সুযোগ পেয়ে আজ আজিজুরের নেতৃত্বে আওয়ামীলীগের নেতাদের উপর বিএনপির সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

এব্যাপারে বিএনপি নেতা চেয়ারম্যান আজিজুর রহমানের কাছে জানতে চাইলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হালিমুর রহমান বলেন দু’পক্ষ পৃথক অভিযোগ দায়ের করেছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email