কসবার বিলঘর গ্রামে এড. সিরাজুল হকের স্মরণে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    প্রধান প্রতিবেদক:
ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিলঘর গ্রামে বিলঘর হাই ইউনিটি বয়েজ ক্লাব আয়োজিত সাবেক সাংসদ মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার স্মরণে আয়োজিত মিনি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে বিলঘর আমিন নগর জামে মসজিদ সংলগ্ন মাঠে ওই  টুর্ণামেন্টের ফাইনালে লাল সবুজ পানিয়ারুপ একাদশ ও হাই ইউনিটি বয়েজ ক্লাব মুখোমুখী হয়।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা পৌরসভার মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল। কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কসবা থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো: সফিকুল ইসলাম ভূইয়া রঙ্গু দারোগার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন, কসবা উপজেলা ছাত্রলীগের আহবাক মো: আফজাল হোসেন রিমন, কসবা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, কুটি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: রফিকুল ইসলাম ভূইয়া, পানিয়ারুপ জাগরণ সংস্থার প্রধান উপদেষ্টা মো: আবদুল মতিন ভূইয়া, কসবা পশ্চিম ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার মো: কবির আহম্মদ, কুমিল্লা থেকে প্রকাশিত গ্রেটার কুমিল্লা ডট কমের সম্পাদক বিলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য সাংবাদিক মো: এমদাদুল হক সোহাগ।

ফাইনাল খেলায় ১-০ গোলে বিলঘর হাই ইউনিটি বয়েজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পানিয়ারুপ লাল সবুজ একাদশ ।
হাই ইউনিটি বয়েজ ক্লাবের সাধারণ সম্পাদক মো: মাহফুজুর রহমান মোমেনের সঞ্চালনায় প্রধান অতিথি কসবা পৌরসভার মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল বলেন, সুস্থ্য-সুন্দর শরীর গঠনে খেলাধূলার বিকল্প নেই। শিক্ষার্থীদের মেধা ও চিন্তা শক্তি বিকাশে খেলাধূলা খুবই প্রয়োজন। একজন মানুষের সবচেয়ে বড় সম্পদ হচ্ছে সুস্থ্য দেহ। সেজন্য বলা হয় স্বাস্থ্যই সকল সুখের মূল। এমন সুন্দর আয়োজনের জন্য তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, মো: হানিফ মিয়া, মো: স্বাধিন মিয়া, আমিন নগর জামে মসজিদের সেক্রেটারি আলহাজ্ব নুরুল ইসলাম নান্নু, মো: আইয়ুব সরকার, মো: হুমায়ুন কবির, মো: মোখলেছুর রহমান প্রমুখ। খেলায় বিলঘর ও পানিয়ারুপ গ্রাম ছাড়াও আশপাশের গ্রামের প্রচুর দর্শক খেলা দেখার জন্য ভিড় করেন।

উল্লেখ্য, মরহুম সিরাজুল হক বাচ্চু মিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌঁসুলী এবং দেশের অন্যতম সংবিধান প্রণেতা ছিলেন। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হকের বাবা। মরহুম এডভোকেট সিরাজুল হক মহান স্বাধিনতা সংগ্রামে অনন্য ভূমিকা রাখেন। খ্যাতনামা ও দেশবরেণ্য ব্যক্তিত্ব মরহুম সিরাজুল হক বাচ্চু মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামে জন্মগ্রহণ করেন।

সংবাদ প্রকাশঃ  ১০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email