করোনা চিকিৎসার জন্য সাজেদা হাসপাতালকে ৬ মাসের অনুমোদন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : করোনাভাইরাসে আক্রান্ত রোগী সামাল দিতে যখন হিমশিম খাচ্ছিলো নারায়ণগঞ্জ। তখন পাশে এসে দাঁড়িয়ে ছিলেন বেসরকারি স্বাস্থ্য সেবার প্রতিষ্ঠান সাজেদা হাসপাতাল।
কিন্তু চুক্তি মতো তাদের সময় শেষ হওয়ায় বন্ধ করতে হয়ে ছিলো প্রতিষ্ঠানটির সেবা। এখন আবারও ৬ মাসের জন্য চিকিৎসা সেবা চালু হচ্ছে।
কোভিড-১৯ সংকটকালে গত ২১ মার্চ স্বাস্থ্য অধিদফতর ও সাজেদা ফাউন্ডেশনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ওই চুক্তি অনুযায়ী সাজেদা ফাউন্ডেশনের ৫০ শয্যার হাসপাতালকে কোভিড-১৯ হাসপাতাল হিসেবে চালু করা হয়।
কোভিড হাসপাতাল চালুর পর ১১ ডিসেম্বর পর্যন্ত দেশের আটটি বিভাগের ৩৯টি জেলার ৯৮৩ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ১৩১ রোগী আইসিইউয়ে সেবা নিয়েছেন।
সাজেদা ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় এ হাসপাতালে ভর্তি রোগীদের চিকিৎসা, ডায়াগনস্টিক টেস্ট, ওষুধ, থাকা-খাওয়াসহ সব ধরনের খরচ হাসপাতাল থেকে বহন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ