কচুয়ায় ভোট কেন্দ্র স্থানান্তরের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি  জানান ====
কচুয়ায় ভোট কেন্দ্র স্থানান্তনের অপচেষ্টার প্রতিবাদে পূর্বেরস্থানেই কেন্দ্র বহাল রাখার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে কচুয়া উত্তর ইউনিয়নের ৪১নং তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাকাবাসীর উদ্যোগে প্রতিবাদ সভা শেষে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের প্রায় ঘন্টা ব্যাপী বিশাল মানববন্ধনের আয়োজন করা হয়।
প্রতিবাদ সমাবেশে ইউপি সদস্য সোহরাব হোসেন মজুমদারের সভাপতিত্বে ও ইউনিয়ণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.মনির হোসেন এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য আবু ইউসুফ মজুমদারের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী এম.আকতার হোসাইন, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুল হালিম,ইউপি সদস্য মোস্তফা কামাল,সাবেক ইউপি সদস্য ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান প্রত্যাশী ফারুক হোসেন মোল্লা,আওয়ামীলীগ নেতা মো.ফজলুল হক সরকার,আলী হোসেন,গিয়াস উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সদস্য ও ইউপি সদস্য প্রার্থী আবু ছালেহ জাফর,ইউপি সদস্য প্রার্থী আহম বশির প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন, ঐতিহ্যবাহী ৪১নং তেতৈয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রটি প্রায় ৭৩ বছর ধরে মানুষ শান্তিপূর্ন ভাবে স্থানীয় ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে আসছে। কিন্তু একটি মহল জামাত-শিবিরের এজেন্ডা বাস্তাবায়নে মিথ্যা অপ-প্রচার চালিয়ে কেন্দ্রটি নিজেদের স্বার্থ হাসিলের জন্য খিড্ডা গ্রামে ঝুকিপূর্ন স্থানে নেয়ার অপচেষ্টা করছেন। পাশাপাশি গত ৫ অক্টোম্বর মানব বন্ধনের আয়োজন করে কেন্দ্রটি নিয়ে মিথ্যা অপপ্রচার চালিয়ে বক্তব্য দেন।
আমরা এর তীব্র নিন্দা জানাই। একই সাথে কোনো প্রকার গুজবে কান না দিয়ে একাবাসীকে ধৈর্য্য ধারনের আহবান জানান। প্রশাসনের প্রতি তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’গ্রামের মধ্যবর্তী পূর্বেরস্থানে কেন্দ্রটি রাখার জোর দাবী জানান।
এ সময় ওই ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সহস্রাধিক ভোটার শান্তিপূর্ণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করেন।

কচুয়া: কচুয়ার তেতৈয়া সপ্রাবিতে ভোট কেন্দ্র রাখার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের একাংশ।

সংবাদ প্রকাশঃ  ৮-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email