কক্সবাজারে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

সিটিভি নিউজ ।।      কক্সবাজারের চকরিয়ায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।
শুক্রবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কক্সবাজারের পেকুয়া উপজেলা সদরের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক, একই এলাকার শাহাব উদ্দিনের ছেলে
মো. বাবু।
আহতরা হলেন- অতুল বড়ুয়া, নিশীথ বড়ুয়া, হেলাসিং মারমা, তফুরা খাতুন, মমতাজ। তারা সবাই বান্দরবানের লামা উপজেলার বাসিন্দা।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি মো. আনিসুর রহমান জানান, বান্দরবানের লামা থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস চট্টগ্রাম যাচ্ছিল। চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত ও পাঁচজন আহত হন।
তিনি আরো বলেন, মরদেহ দুটি ফাঁড়িতে নেয়া হয়েছে। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ