এআইপি সম্মাননা পাওয়ায় নাঙ্গলকোটে উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালুকে গণসংবর্ধনা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি। জানান ====
কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এগ্রিকালচারালি ইম্পর্ট্যান্ট পারসন (এআইপি) সম্মাননা পদক পেয়েছেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু। এ উপলক্ষ্যে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার নাঙ্গলকোট লোটাস চত্ত্বরে গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কৃষি উৎপাদন, বাণিজ্যিক খামার স্থাপন ও কৃষি প্রক্রিয়াজাতকরণ শিল্প বিভাগে তিনি এআইপি সম্মাননা পদক লাভ করেন। কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য সারা দেশে মোট ১৩ জন এ পদক লাভ করেন।
এর আগে উপজেলা চেয়ারম্যানকে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা পাশ্ববর্তী লাকসাম বাইপাস এলাকা থেকে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে সভাস্থলে নিয়ে আসে। অনুষ্ঠানে পৌঁছে তিনি নেতাকর্মী ও স্থানীয়দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন।
সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক সাদেক হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু। পৌর প্যানেল মেয়র সাদেক হোসেন ও কাউন্সিলর শাহ খুরশিদ আলম মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, মৌকরা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, বর্তমান সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সামছু উদ্দিন কালু ইতিপূর্বে মৎস্য চাষে সফলতার জন্য প্রধানমন্ত্রীর হাত থেকে স্বর্ণ পদকসহ বিভিন্ন পদক অর্জন করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email