উন্নয়নশীল দেশ হওয়ার মাইলফলক উদযাপন করেছে ময়নামতি হাইওয়ে পুলিশ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মারুফ আহমেদ,কুমিল্লা।।সংবাদদাতা জানান===
স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তি জাতির জন্য এক মাহেন্দ্রক্ষণ ও দুর্দান্ত এক অর্জন। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এর নির্দেশনায় এই মাইলফলক উদযাপন করেছেন ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। সারা দেশের ন্যায় রোববার বিকেল ৪ টায় কেক কাটা ও মিষ্টি বিতরনের এক বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ময়নামতি হাইওয়ে থানা প্রাঙ্গনে এ আনন্দ উদযাপন করা হয়। এ আনন্দ আয়োজনে বাংলাদেশের এ ঐতিহাসিক অর্জন ও সরকারের সফলতার বিভিন্ন দিক তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়নাতি হাইওয়ে থানার ওসি মো. আনিসুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তি এবং জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বাংলাদেশের এ অর্জন ঐতিহাসিক মাইলফলক। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের ফলে আজকে এ অর্জন।
এসময় থানার সেকেন্ড অফিসার মোঃ শাহ জাহান, এসআই রাহাদ খান, সার্জেন্ট কামরুজ্জামান,কমিউনিটি পুলিশিংয়ের কুমিল্লা রিজিয়নের অর্থ সম্পাদক মোক্তার হোসেন, শ্রমিক নেতা শেখ ফরিদসহ আরো অনেকে বক্তব্য রাখেন। সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email