ঈদ উপহার নিয়ে অসহায় পরিবারের বাড়ি বাড়ি রূপসী নওগাঁ 

সিটিভি নিউজ।। মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নওগাঁর আত্রাই রানীনগর উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ এবং হতদরিদ্র ১০০ পরিবারের জন্য বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন  “রূপসী নওগাঁ”।
১৯ জুলাই সোমবার সকাল ১০ ঘটিকায় “রূপসী নওগাঁ” স্বেচ্ছাসেবী সংগঠনের দুটি টিম নওগাঁ জেলার আত্রাই ও রাণীনগর উপজেলায় ঘুরে ঘুরে ঈদ উপহার তুলে দেন।
“রূপসী নওগাঁ” সংগঠনের ঈদ উপহার তালিকায় ছিলো, পোলাও চাল ১ কেজি, সেমাই ১ প্যাকেট, চিনি ৫০০ গ্রাম, মিনি গুড়ো দুধ ১ প্যাকেট, পেঁয়াজ ৫০০ গ্রাম, রসুন ৫০০ গ্রাম।
স্বেচ্ছাসেবী সংগঠন  “রূপসী নওগাঁ” এর পরিচালক ডেন্টিস্ট মোঃ খালেদ বিন ফিরোজ বলেন, কিছু উদ্যোমী মানুষের সমন্বয়ে স্বেচ্ছাসেবী এ সংগঠনটি গড়ে তোলা হয়। মানবতার সেবায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানোই এ সংগঠনের মূল উদ্দেশ্য। আমাদের পাশে দাঁড়িয়ে আমাদের সবাই সহযোগিতা করলে আমরা আরও মানুষকে সহযোগিতা করতে পারবো।
স্বেচ্ছাসেবী সংগঠন  “রূপসী নওগাঁ” এর ঈদ উপহার পেয়ে হাটকালুপাড়া গ্রামের আলাউদ্দিন বলেন, এইভাবে কখনই তাকে কেউ সহযোগিতা করেনাই। তিনি একজন শারিরীক প্রতিবন্ধী মাসিক ৭০০ টাকা পান যা দিয়ে তার সংসার চালানো ও কষ্টকর। তার এই আয় দিয়ে তার দুই ছেলের সংসার চালাতে হয়। তিনি একটা গাড়ির জন্য আবেদন করেও প্রশাসনিক ভাবে কোন গুরুত্ব দেওয়া হয়নি বা স্থানীয় চেয়ারম্যান হতেও তিনি সহযোগিতা পাননি। তিনি এই ঈদ উপহার পেয়ে অনেক আনন্দিত।
এই সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন  “রূপসী নওগাঁ” এর সদস্যের ভেতর মোস্তফা জামাল রিপন, মোনায়েম ইসলাম, ফরহাদ হোসেন, এনামুল হক,ফজলে রাব্বি ,গোলাম মোস্তফা প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email