ইউপি নির্বাচনকে সামনে রেখে নলতায় মতবিনিময় করলেন তুফান

সিটিভি নিউজ।।  #তরিকুল ইসলাম লাভলু-==সংবাদদাতা জানান =  নলতা (কালিগঞ্জ,সাতক্ষীরা) প্রতিনিধি: আসন্ন ৬নং নলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি ও নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি তারিকুল ইসলামের ছোট ভাই নলতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম (তুফান)।
সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপির নলতা বাসভবনে আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় আসন্ন ৬নং নলতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ খাদেমুল ইসলাম (তুফান) বলেন, দীর্ঘদিন ধরে আমি ও আমার পরিবার দলের জন্য কাজ করে চলেছি। দলীয় মনোনয়ন পেলে জয় উপহার দেবো। নলতা ইউনিয়নবাসীর সেবায় আমি নিজেকে উৎসর্গ করতে চাই।
তিনি আরোও বলেন, আমাকে মনোনয়ন দিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান মাদক, সন্ত্রাস, জঙ্গী ও দুর্নীতিবিরোধী চলমান প্রক্রিয়াকে গতিশীলতা আনয়নের পাশাপাশি নাগরিক সুবিধা নিশ্চিত করে ৬নং নলতা ইউনিয়ন পরিষদকে আধুনিক আধুনিক ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে সচেষ্ট হবো।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ