ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলারপ্রতিবাদের উত্তাল দেবীদ্বারে বিক্ষোভ-সমাবেশ-মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ====কুমিল্লার দেবীদ্বারের ৮নং জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম মাদক সেবক ও বিক্রেতাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে গেলে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে একটি মারামারির মামলা দায়েরে হয়রানী করার অভিযোগ উঠেছে। ওই মিথ্যা মামলার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে দেবীদ্বার।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ বাজার এলাকায় ওই বিক্ষোভ, সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ।

প্রায় ২ ঘন্টাব্যাপী ওই কর্মসূচী চলাকালে মীর আবু তাহের ও মোঃ রফিকুল ইসলাম(ডানু)’র সঞ্চালনায় বক্তব্য রাখেন দেবীদ্বার উপজেলা আ’লীগ নেতা মোঃ লুৎফর রহমান বাবুল, ৪ নং সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, জেলা কৃষকলীগ নেতা সুজিৎ পোদ্দার, বেলা বিবি, আবুল কাসেম মেম্বার, যুব নেতা মোঃ ইদ্রিস মিয়া, আমিনুল ইসলাম মেম্বার, জোৎ¯œা মেম্বার প্রমূখ।

জানাযায়, আন্ত:জেলা মাদক স্পটখ্যাত জাফরগঞ্জ বাজার এলাকায় সম্প্রতি মাদকসেবী, মাদক বিক্রেতা, এবং কিশোরগ্যাং এর দৌরাত্ম সীমাহীনভাবে বেড়ে গেছে। মাদক, সন্ত্রাস, কিশোরগ্যাং এর দৌরাত্ম প্রতিরোধের ঘোষনা দিয়ে বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাস বিরোধী পদক্ষেপ নেন জাফরগঞ্জ ইউপি’র চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম।
এতে ক্ষুব্ধ হয়ে গত ২৪ জুলাই একটি কিশোরগ্যাং এর সাথে প্রতিপক্ষের মারামারির ঘটনায় দায়ের করা মামলায় জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদুল আলমকে প্রধান আসামী করা হয়।

গত ২৭ জুলাই কুমিল্লার আদালতে জনৈক এজু মিয়া বাদী হয়ে দায়ের করা ওই মামলার প্রতিবাদে শুক্রবার সকালে কয়েক হাজার নারী-পুরুষ ঝাড়–ুমিছিল, মানববন্ধন, প্রতিবাদ, বিক্ষোভ সমাবেশ করেছেন। মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে এলাকায় মাদকসেবী, মাদক বিক্রেতা, সন্ত্রাসী, কিশোরগ্যাং এর সদস্য এবং তাদের গডফাদারদের আইনের আওতায় এনে দৃস্টান্তমূলক শাস্তির দাবী এবং জাফরগঞ্জ ইউপি’র চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email