আসন্ন নির্বাচনে নলছিটির সুবিদপুরে চেয়ারম্যান প্রার্থী মিজান মাঠে, জনসমর্থন তুঙ্গে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। নজরুল ইসলাম    নিজস্ব প্রতিবেদক : আসন্ন ইউপি নির্বাচনে জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন  চেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ও বিশিষ্ট সমাজসেবক ধানবীর মিজানুর রহমান  আগে ভাগেই মাঠে নেমেছে।
তিনি এবার দলীয় মনোনয়ন প্রত্যাশায় জনসর্মথন আদায় এবং সংগঠনিকভাবে নিজেকে উপস্থাপনে তার নির্বাচনী ভাবনার প্রেক্ষাপটে বিভিন্ন উন্নয়ন প্রতিশ্রুতি দিয়েছেন। ইতিমধ্যে বেশ সাড়াও ফেলেছেন। প্রতিদিনই চলছে তার কম বেশি নির্বাচনী প্রস্ততিমূলক প্রচারনা।
উল্লেখ্য, ইতি পুর্বে  তিনি ইউপি সদস্য পদে নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক সমর্থন পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সফলভাবে এলাকায় কাজ করে নিজেকে সফল ইউপি সদস্য হিসেবে এবং ক্লিন ইমেজের নিষ্ঠাবান বিচক্ষণ ব্যাক্তি হিসাবে নিজের পরিচিত করতে সক্ষম হয়েছে।
ইতোমধ্যে কৌশলী রাজনীতির যোগবিয়োগে দলীয় মনোনয়ন পেতে দলীয়ভাবে সক্রিয় অবস্থানে তিনি । অবশ্য সাংগঠনিক সিদ্ধান্ত সর্বপরি জেলা আ’লীগের কান্ডারী কেন্দ্রিয় উপদেষ্ঠা পরিষদের অন্যতম নেতা আমির হোসেন আমু এমপি মহোদয় এর  নির্দেশনায় তিনি এলাকায় ব্যাপক সামাজিক সংগঠন সহ নানা উন্নয়ন ও সেবা মুলক কাজ করে যাচ্ছেন।  এবারের নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া নিয়ে শতভাগ আশাবাদী । তিনি বলেন আমার নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমুর নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে রাজনীতি করি। সেক্ষেত্রে এবারকার প্রার্থীতা চুড়ান্তে নেতা ইতিবাচক ভূমিকা রাখলে তিনি নৌকার মাঝি হতে পারেন বলে আশাবাদী ।
এমনটি প্রত্যাশা করে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে সুবিদপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখছেন বলে জানান এ বিশিষ্ট সমাজসেবক গরিব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রতিক মিজানুর রহমান  । তার দাবী, সুখ-দুঃখে সব সময় এলাকাবাসির পাশে আছি এবং থাকবো।
মিজানুর রহমানের  রাজনীতির বাহিরেও আলাদা একটি পরিচিতি রয়েছে। যেমন দলের জন্য ত্যাগী তদরূপ এলাকায় অন্যায়ের প্রতিবাদী হিসেবে রয়েছে সুনাম। ত্যাগের উদারন সৃষ্টি করা এই তরুন নেতা কি ভাবে এলাকার উন্নয়ন সাধন করা যায় সেই লক্ষ নিয়েই ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন বলে জানান তিনি।
এছাড়াও নিজ অর্থায়নে দূর্যোগ কালীন সময় অসহায় মানুষের সাহায্যার্থে হাত বাড়িয়ে দিয়ে স্বল্প সময়ের ব্যবধানে জনগনের নেতা হিসেবে মিজানুর রহমান (হাইকোর্ট মিজান)পরিচিত মূখ হয়ে উঠেছেন।
পরিবর্তনের নতুন ধারা সৃষ্টিতে নয়া আঙ্গিকে ৫নং সুদিবপুর ইউনিয়ন পরিষদকে একটি মডেল আধুনিক ইউনিয়নে রূপান্তরের লক্ষে তিনি বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। আশাবাদি এবারকার নির্বাচনে দল তাকে মনোনয়ন দিলে সেই কর্মসূচি পূরনে সহায়ক হবে।
সদা হাস্যজ্জল এই উদীয়মান তরুন নেতাকে এলাকাবাসিও চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই সম্ভব্য অপরাপর প্রার্থীর তুলনায় কোন অংশে কম এগিয়ে নেই মিজানুর রহমান  এমনটাই জানাগেছে এলাকা সুত্রে।
তার বড় শক্তি জনগন, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে আ’লীগ ঘরনার সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়ায় এবার আ’লীগের যুক্তসই প্রার্থী হিসেবে তাকে ভাবা হচ্ছে। তিনিও এগিয়ে যাচ্ছেন লক্ষ অর্জনে।সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email