আওয়ামী দুঃশাসনের সর্বগ্রাসী যাঁতাকলে জনগণ আজ নিস্পেষিত ও বিপর্যস্ত চরমোনাই পীর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : গুম-খুন, শিশু ও নারী হত্যা, ধর্ষণ ও নির্যাতন, বিচার বহির্ভূত হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সারাদেশে চলমান অস্থিরতার দায় ক্ষমতাসীন আ’লীগকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। গতকাল শুক্রবার বেলা ৩টায় ফতুল্লার ভূইগড় ফোর স্টার কমিউনিটি সেন্টারে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলার ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে উপরোক্ত মন্তব্য করেন।
তিনি বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচনে চরম কারচুপির মাধ্যমে ক্ষমতায় আসার পর আ’লীগ সরকার আরও অধিক ফ্যাসিস্ট ও স্বৈরাচারী রুদ্রমূর্তি নিয়ে আবির্ভুত হয়েছে। আওয়ামী দুঃশাসনের সর্বগ্রাসী যাঁতাকলে জনগণ আজ নিস্পেষিত ও বিপর্যস্ত। দেশের স্বধীনতা-সার্বভৌমত্ব ও নিরাপত্তা আজ হুমকির সম্মুখীন। আইনস্তৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। রাষ্ট্রক্ষমতার অপব্যবহার, ভয়-ভীতি ও নির্যাতনের মাধ্যমে একদলীয় ফ্যাসিবাদী কায়দায় রাষ্ট্র পরিচালনা করার জন্য সমগ্র জাতিকে সরকারের মদদপুষ্ট দলীয় লোকদের দ্বারা সৃষ্ট সন্ত্রাসের কাছে জিম্মি করেছে এবং এই সরকারের অত্যাচার-অনাচার, জেল, জুলুম, নির্যাতন, হয়রানি ও মিথ্যা মামলার কারণে মানবাধিকার লঙ্ঘন চরম পর্যায়ে পৌঁছেছে।
বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ ও যুবলীগের ধর্ষক সন্ত্রাসীরা আমার দেশকে ধর্ষণের স্বর্গরাজ্যে পরিণত করেছে। সারা বাংলাদেশে তারা প্রতিনিয়ত ধর্ষণ, খুন, গুমের মতো ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিচ্ছে। আজকে কেউ যদি আ’লীগের অন্যায়ের বিরুদ্ধে কিছু বলে তাকেই খুন ও গুমের শিকার হতে হয়। আজকে জনগণের শেষ আশ্রয়স্থল ছিল পুলিশ প্রশাসন। কিন্তু রক্ষকই আজ ভক্ষকে পরিণত হয়েছে। পুলিশ বাহিনী নতুন রূপে আ’লীগের সহযোগী সংগঠনে পরিণত হয়েছে। আজকে পুলিশ বাহিনীর কাছেও আমার দেশের মা-বোন নিরাপদ নয়। ওসি মোয়াজ্জেম, ওসি প্রদীপের মতো কিছু কুলাঙ্গার আইনের লোক হয়েও বে-আইনীভাবে আমার দেশের নিরীহ মানুষদের উপর নির্মমভাবে নির্যাতন চালাচ্ছে, হত্যা করছে। অসাধু পুলিশ, ধর্ষক ও সন্ত্রাসীদের হুশিয়ারি করে বলতে চাই-সাবধান হয়ে যাও। নয়তো এদেশের সাধারণ জনগণ যদি রাজপথে নেমে যায় বাংলাদেশের মাটিতে কোনো সন্ত্রাসী ও ধর্ষকের ঠাই হবে না। ইনশাআল্লাহ
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলার সাধারণ সম্পাদক মুহাম্মাদ সারোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন জেলার সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী, দ্বীনী সংগঠন জেলার ছদর মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন জেলার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা জাহাঙ্গীর কবীর, ইসলামী যুব আন্দোলন জেলার সভাপতি মাওলনা শফিকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র জেলার সহ-সভাপতি আব্দুল্লাহ মুহাম্মদ হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, মুহাম্মাদ আনোয়ার হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email